এ্যালোভেরা জেল এর দাম কত জেনে নিন

 

এ্যালোভেরা জেল এর দাম কত জেনে নিন

এ্যালোভেরা জেল আমাদের ত্বকের জন্য খুবই কার্যকারী একটি উপাদান। অ্যালোভেরা জেল ব্যবহার করে আমাদের ত্বকের বিভিন্ন সমস্যা দূর করা যায়। বর্তমান বাজারে অনেক ধরনের অ্যালোভেরা জেল পাওয়া যাচ্ছে।অনেকেই প্রশ্ন করে থাকেন এলোভেরা জেল দাম বা অ্যালোভেরা জেল কিনতে কত টাকা লাগে। আজকের পোস্টে অ্যালোভেরা জেল কোথায় পাওয়া যায় অ্যালোভেরা জেল এর দাম, অ্যালোভেরা ফেসওয়াস এর দাম কত এই বিষয়গুলো আপনাদের জানানো হবে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাকঃ-

এ্যালোভেরা জেল এর দাম কত

আমাদের দেশে এলোভেরা জেলের দাম অন্যান্য দেশের তুলনায় অনেকটা কম। অ্যালোভেরা জেল রোদে পোড়া, কাটা ও পোড়া চিকিৎসায় ব্যবহার হয়ে থাকে। তাছাড়া এলোভেরা জেল ময়েশ্চারাইজার এবং মেকআপ রিমুভার হিসাবে ব্যবহার হয়ে থাকে। বাংলাদেশে এলোভেরা জেল এর দাম ব্রান্ড ভেদে কমবেশি হয়ে থাকে।

পতঞ্জলি এ্যালোভেরা জেল এর দাম কত

পতঞ্জলি এলোভেরা জেল এর দাম কত বা বর্তমানে পতঞ্জলি ব্র্যান্ডের অ্যালোভেরা জেল বাজারে কত টাকায় পাওয়া যাচ্ছে এই নিয়ে অনেকের প্রশ্ন রয়েছে। বাংলাদেশে Patanjali Saundarya Aloe Vera Face Gel এর দাম নিচ্ছে ৫০ মিলি ১৫১ টাকা।আর এই ব্রান্ডের ১০০ মিলির যে অ্যালোভেরা জেলটি পাওয়া যাচ্ছে সেটি ২৫০ টাকার ওপরে নেওয়া হচ্ছে।

 ত্বক ফর্সা করার যাদুকরী উপায়

প্যারাসুট এ্যালোভেরা জেলের দাম 

প্যারাসুট ব্র্যান্ডের অ্যালোভেরা জেল আমাদের দেশের খুবই জনপ্রিয়। অনেকেই বাজার থেকে প্যারাসুট এ্যালোভেরার জেল কিনে থাকেন। বর্তমানে Parachute Skin Pure Aloe Vera Gel – 50ml অ্যালোভেরার জেল ৭২ টাকায় পাওয়া যাচ্ছে। আর Aloe Vera Gel 100ml Parachute SkinPure পাওয়া যাচ্ছে 135 টাকার মধ্যে। তাছাড়া প্যারাসুট অ্যালোভেরা জেল সবথেকে বড় যে ২০০ মিলি পাওয়া যাচ্ছে সেটির দাম নেওয়া হচ্ছে ১৯৯ টাকা।

এ্যালোভেরা ফেসওয়াস এর দাম কত

অ্যালোভেরা ফেসওয়াস আমাদের মুখের জন্য খুবই উপকারী। যাদের তৈলাক্ত ত্বকের সমস্যা রয়েছে তারা মুখের তেল দূর করার জন্য অ্যালোভেরা ফেসওয়াস ব্যবহার করতে পারেন। তাছাড়া এলোভেরা ফেসওয়াস মুখ থেকে অনেক পুরাতন ময়লা দূর করে উজ্জ্বল করে তুলতে সাহায্য করে থাকে।বাংলাদেশের বাজারে অনেক ব্র্যান্ডের অ্যালোভেরা ফেসওয়াস পাওয়া যাচ্ছে। এই ব্র্যান্ডগুলোর মধ্যে আমার পছন্দের ফেসওয়াশ হচ্ছে হিমালয়া এলোভেরা ফেসওয়াস। বাজারে আপনারা হিমালয়া কোম্পানীর ফেসওয়াস এর ১০০ মিলি লিটারের বোতল মাত্র ২২০ টাকায় পেয়ে যাবেন।

এ্যালোভেরা জেল কোথায় পাওয়া যায়

অ্যালোভেরা জেল আপনারা বড় জেনারেল স্টোর গুলোতে পেয়ে যাবেন। তাছাড়া অনেক কসমেটিক্সের শপগুলোতে অ্যালোভেরা জেল পাওয়া যায়। আপনাকে যদি আসল এলোভেরা জেল কিনতে হয় তাহলে অবশ্যই forever কোম্পানির কাছ থেকে নিতে হবে। এই কোম্পানিটি হচ্ছে ইন্টারন্যাশনাল এবং এখান থেকে আপনারা চাইলে অরজিনাল অ্যালোভেরা জেল কিনতে পেয়ে যাবেন।

শেষ কথা, 

আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা অ্যালোভেরা জেল এর দাম ও অ্যালোভেরা জেল কোথায় পাওয়া যায় এই বিষয়ে জানতে পেরেছেন।বাজার থেকে আসল এলোভেরা জেল কিনে নিয়ে আপনারা নিজেদের ত্বকের যত্নের ব্যবহার করতে পারেন এবং ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করাতে পারেন।ধন্যবাদ।

বিশেষ দ্রষ্টব্যঃ পন্যের দাম যেকোনো সময় পরিবর্তন হতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম