ব্রেস্ট বড় করার প্রাকৃতিক উপায় গুলো জেনে নিন

ব্রেস্ট বড় করার প্রাকৃতিক উপায় গুলো জেনে নিন

ব্রেস্ট বড় করার কিছু স্বাস্থ্যকর উপায়ঃ

ছোট ব্রেস্টের সমস্যায় ভুগছেন যারা, তাদের জন্য কিছু নিউট্রিশনাল হ্যাক দিচ্ছি এখানে, আশা করছি ঠিকঠাক ফলো করলে ব্রেস্ট সাইজ ও শেইপ আগের চেয়ে ভাল হবে।

১)রাতে ঘুমানোর আগে এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল/খাটি সরিষার তেল দিয়ে ব্রেস্ট ম্যাসাজ করতে হবে সপ্তাহে ৩ দিন।

২)ব্রেস্টে গরুর চর্বি দিয়ে বানানো বীফ ট্যালো বাম লাগাতে হবে সপ্তাহে ২ দিন, ঘুমের আগে বা গোসলের অন্তত ৪ ঘন্টা আগে। ব্রেস্ট ফ্যাটের মেজরিটি হচ্ছে স্যাচুরেটেড ফ্যাট।

৩)প্রচুর পানি পান করতে হবে

৪)দুধজাতীয় খাবার, বিশেষভাবে চিজ-বাটার খেতে হবে নিয়মিত। যথাসম্ভব কম ফিড খাওয়া গরুর দুধ এক্ষেত্রে বেশি কার্যকর হবে।

৫)যথেষ্ট এনিম্যাল প্রোটিন খেতে হবে, হাইট যত ইঞ্চি, ততগ্রাম প্রোটিন খাবেন রোজ। দিনে ৩-৪টা ডিম, ৬০-৮০ গ্রাম ছোলা ও ১০০-১৫০ গ্রাম মাছ/গোশত খেতে পারলে ভাল হয়।

 মুখে টমেটো লাগানোর উপকারিতা

৬)রাতে ১১টার ভেতর ঘুমিয়ে যাবেন। ঘুমের অভাব শরীরে স্ট্রেস হরমোন বাড়ায়, ইনসুলিন রেজিস্ট্যান্স তৈরি করে, ইনফ্ল্যামেশান বাড়ায়। ফলে শরীরের যেখানে যে ফ্যাট যাবার কথা সেখানে তা যায় না। পেট বড় কিন্তু ব্রেস্ট ছোট হওয়ার অন্যতম কারন অনিদ্রা ও অসময়ে নিদ্রা।

৭)অবশ্যই হেলদি ও রেগুলার সেক্স লাইফ লিড করতে হবে। বয়সন্ধির পর অতি দীর্ঘ সময় প্রোপার অর্গাজমের অভাব বহু হরমোনাল ইমব্যালেন্সের পেছনে ভুমিকা রাখে। ব্রেস্ট ডেভেলপমেন্টের সাথে একাধিক রিপ্রোডাক্টিভ হরমোন জড়িত, ক্রনিক সেক্স ডেপ্রাইভেশান এই হরমোনগুলোর যথেষ্ট নিঃসরন না হওয়ার পেছনে একটি প্রভাবক হিসেবে কাজ করতে সক্ষম। সঠিক সময়ে বিয়ের ব্যাপারে সমস্ত এন্ডোক্রাইনোলজিস্টরাই গুরুত্ব দেন।

৮)চেস্ট মাসল ডেভেলপ করার জন্য ন্যারো পুশ আপ, ক্রস আর্মস, বেঞ্চ প্রেস টাইপ ব্যায়ামগুলো নিয়মিত করতে হবে। তা নাহলে ব্রেস্ট ডেভেলপ হওয়ার পর ঝুলে যেতে পারে যা আরেক হতাশার কারন। এই সমস্যা ব্রা দিয়ে চোখের আড়াল করা যায়, কিন্তু সমাধান করা যায় না। তাই ব্রেস্ট ডেভেলপমেন্টের আগে চেস্ট মাসল ঠিক করতে মনোযোগী হোন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম